রাজশাহী বাঘায় সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়

রাজশাহী বাঘায় সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন। বাঘা থানা পুলিশের আয়োজনে আজ রবিবার সকাল ১১ টায় থানায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাঘা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আব্দুল ওয়াহাবের সঞ্চালনায় মত বিনিময় সভায় আইনশৃংখলা বিষয়ক সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন নবাগত ওসি । সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা প্রেসক্লাবের সভাপতি দৈনিক সমকাল ও দৈনিক বার্তার প্রতিনিধি আব্দুল লতিফ মিঞা, সম্পাদক দৈনিক ইত্তেফাক ও সানশাইন প্রতিনিধি নুরুজ্জামান, যুগন্তর ও সোনারদেশ প্রতিনিধি আমানুল হক আমান।

এই সময় আরও উপস্থিত ছিলেন, কালের কণ্ঠ ও সোনালী সংবাদ প্রতিনিধি লালন উদ্দীন,নয়াদিগন্ত ও গনধ্বনি প্রতিদিন প্রতিনিধি আসলাম আলী, আলোকিত বাংলাদেশ ও রাজশাহীর সংবাদ প্রতিনিধি গোলাম তোফাজ্জল কবির মিলন, দি এশিয়ান এজ ও আমাদের সময় এবং আমাদের রাজশাহী প্রতিনিধি শাহানুর আলম বাবু, এশিয়ান টিভির স্টাফ রিপোটার রাজশাহী আখতার রহমান, দিনকাল প্রতিনিধি ফজলুর রহমান মুক্তা, নতুন প্রভাত প্রতিনিধি আব্দুল হামিদ মিঞা, সাপ্তাহিক প্দ্মাপ্রবাহ প্রতিনিধি জহরুল ইসলাম, রেডিও বড়াল প্রতিনিধি আব্দুল কাদের নাহিদ এবং অল নিউজ বিডি ২৪ প্রতিনিধি মিলন আলী।

সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় কালে নবাগত ওসি বলেন, আমি এই থানায় নতুন যোগদান করেছি। এই উপজেলার মাদক,সন্ত্রাস ইভটিজিংসহ সকল প্রকার আইন-শৃঙ্খলা রক্ষায় আমি এই এলাকার সকল সাংবাদিক,স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতা কামনা করছি। কারন, সকল ধরনের অপরাধ জনিত কর্মকান্ড দমন করতে হলে পুলিশ সাংবাদিক জনতা এক হয়ে কাজ করতে হবে। তবেই আমরা সমাজ থেকে সকল অপরাধ দুর্নিতি দুর করতে পারব।

উল্লেখ্য, তিনি পূর্ববতী কর্মস্থল রাজশাহীর চারঘাট থানা থেকে বদলি হয়ে গত ১৫ আগষ্ট রাতে বাঘা থানায় যোগদান করেন।

মতিহার বার্তা ডট কম – ১৮  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply